,

মোবাইল কিনে না দেয়ায় টুঙ্গিপাড়ায় কলেজছাত্রের আত্মহত্যা!

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: মোবাইল ফোন কিনে না দেয়ার বাবা-মায়ের সঙ্গে অভিমান করে উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের কলেজছাত্র আত্মহত্যা করেছে।

নিহত কলেজছাত্রের নাম ওবায়দুল শেখ লাদেন (১৮)।

মঙ্গলবার (৩০ মার্চ) ভোরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার পাচকাহনিয়া মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

লাদেন উপজেলার পাচকাহনিয়া মধ্যপাড়া গ্রামের সাবেক পৌর কাউন্সিলর মোহাম্মদ গাউসের ছেলে ও বাঁশবাড়িয়া ড. এমদাদুল হক মেমোরিয়াল ডিগ্রি কলেজের ছাত্র।

পরিবার সূত্রে জানা গেছে, লাদেন দীর্ঘদিন ধরে একটি মোবাইল ফোন কিনে দেয়ার জন্য বায়না ধরছিল। রোববার তার বাবা মোবাইল ফোন কেনার জন্য লাদেনকে ১০ হাজার টাকা দেন। কিন্তু লাদেনের পছন্দের মোবাইল ফোনের দাম ২৭ হাজার টাকা। তবে কিছুদিন পর দামি মোবাইল ফোনে কিনে দিবেন বলে লাদেনকে প্রতিশ্রুতি দেন তার বাবা। এতে লাদেন অভিমান করে ঘরের আড়ার সঙ্গে রশি দিয়ে ঝুলে আত্মহত্যা করে। লাদেনের বাবা ফজরের নামাজ পড়তে বের হয়ে ছেলের ঝুলন্ত লাশ দেখতে পান। পরে প্রতিবেশীদের সহযোগিতায় উদ্ধার করে তাকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মো. গাউস শেখ বলেন, ‘লাদেন আমার মেজ ছেলে। ছোটবেলা থেকে ওর একটু বেশি অভিমান। আমি মোবাইল ফোন কিনে দিতে চেয়েছিলাম। ১০ হাজার টাকা দিলাম আর বাকি টাকা পরে দিতে চেয়েছি। এর ভেতরে এমন ঘটনা ঘটল।’

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম বলেন, আমরা প্রাথমিক অনুসন্ধানে মোবাইল ফোন কিনে না দেয়ার অভিমানে আত্মহত্যা করেছে বলে ধারণা করছি। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

এই বিভাগের আরও খবর